নর্দান ইউনিভার্সিটিতে শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন পালন

0 8

গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যে ৭.০০ ঘটিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে নর্দান ই্উনিভার্সিটি বাংলাদেশে (এনইউবি) এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এনইউবির উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ’র প্রফেসর, ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।

অনুষ্ঠানে আলোচক ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. নজরুল ইসলাম এবং মানবিক ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন ও বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র, এনইউবি’র নির্বাহী পরিচালক প্রফেসর ড. আনোয়রুল করীম।

আরও পড়ুন : নিচের লিংকটিও আপনার ভালো লাগতে পারে :

বাউয়েটে শেখ হাসিনার জন্মদিন পালন

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে বাউয়েটে বৃক্ষরোপণ কর্মসূচি

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে তারই সুযোগ্য কন্যার নেতৃত্বে বাঙালি জাতি এগিয়ে যাচ্ছে এবং বঙ্গবন্ধুর আজীবন লালিত স্বপ্ন সুখীসমৃদ্ধ সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন তিনি। রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণতা, গতিশীল নেতৃত্ব, মানবিক মূল্যবোধ দিয়ে শুধু দেশেই নন, বহির্বিশ্বেও তিনি অন্যতম সেরা রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।’

ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক বেনজীর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. একরামুল ইসলাম, রেজিস্ট্রার কমডোর এম. মুনিরুল ইসলামসহ (অব.) বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা এবং শিক্ষার্থীরা আলোচনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

Leave A Reply

Your email address will not be published.