বাউয়েট’র ১৬তম একাডেমিক কাউন্সিল সভা অনুষ্ঠিত

0 259

নাটোরের কাদিরাবাদে অবস্থিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি বাউয়েট’র ১৬তম একাডেমিক কাউন্সিল সভা গত ১১ আগস্ট অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল।

একাডেমিক কাউন্সিল সভায় ১৫তম সভার কার্যবিবরণী আলোচনা ও অনুমোদন, সামার ২০২১ সেমিস্টারের ভর্তি কার্যক্রম, সামার ২০২০ ও ফল ২০২০ সেমিস্টারের ফলাফল অনুমোদন, ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহের শেষ বর্ষের ৮ম সেমিস্টারের সেশনাল পরীক্ষা গ্রহণ, শিক্ষার গুণগতমান বৃদ্ধির লক্ষ্যে আইকিউএসি’র কার্যক্রম, শিক্ষক ও শিক্ষার্থীদের স্কিল ডেভেলপমেন্ট কার্যক্রম, ব্যবসায় প্রশাসন, ইংরেজি এবং আইন ও বিচার বিভাগের অনার্সের সিলেবাস নবায়নের অনুমোদন, উচ্চশিক্ষার জন্য বিভিন্ন বিভাগের শিক্ষকের আবেদন অনুমোদন, ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীদের ইন্ডাস্ট্রিয়াল এটাসমেন্ট ও ভিজিট এবং ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশীপ, অনলাইন পরীক্ষা সংক্রান্ত ইউজিসি’র নির্দেশনা বাস্তবায়নের অনুমোদনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), বিভিন্ন বিভাগের ডিন, বিভাগীয় প্রধানরা, সিন্ডিকেট মনোনীত সদস্য রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের প্রফেসর ইকবাল মতিন এবং বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.